অভিজ্ঞতা
- রামপ্রসাদ দলাই ১৮-০৫-২০২৪

আমাদের এক প্রবীণ নেতা ,
বলছে তাঁর মনের কথা !!
খেটেছি,করেছি,দেখিয়েছি কাজ,
আজকের এই "জনগণ " করছে ধিক্কার**
করেছি জোট ,নিয়েছি ভোট !!!
বেঁচে ছিলাম কোন মতে,,,,,
জিতিয়েছে জনগণ,থাপ্পা দিয়ে
হয়েছে ওলোট - পালোট
চুরি করেছি অনেকের স্বপ্ন,বলি হয়েছে ভাষা
ভাব্ছ কি? আমিই প্রবীণ নেতা...!!!
ক্লাব থেকে পাঠাগার ,সবইতেই নেতৃত্ব
মুখে যাই বলি ,করিনি কখনও..
এটাই আমার কর্তৃত্ব !!!
অভিশাপ আর চোখের জলে
ভর্তি করেছি সিন্দুক,
রাজনীতিতে স্বার্থ ছাড়া
হয়নি ,,,,,,,কাকা ,বাবা,বন্ধু@@@
এখন আমি বেশতো আছি
সাজানো অট্টালিকায়
আমাদের জনগণ বড্ড বোকা
????? বছর দিয়েছি ঢোকা ..
ভাবছো কি? আমি প্রবীণ নেতা....!!!!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।